এবার সানি লিওনকে নিয়ে ঝড় তুলবেন শাকিব খান! (দেখুন)

এবার সানি লিওনকে নিয়ে ঝড় তুলবেন শাকিব খান! (দেখুন)

0 62

নভেম্বরে শুরু হচ্ছে বিদ্যা সিনহা মিম ও শাকিব খানের ছবি ‘মামলা হামলা ঝামেলা’র শুটিং। উত্তম আকাশ পরিচালিত এই ছবিতে দুটি আইটেম গান থাকছে। একটিতে পারফর্ম করবেন নায়িকা বিদ্যা সিনহা মিম। আরেকটি আইটেম গানে সানি লিওনকে অভিনয় করানোর ব্যাপারে চেষ্টা করছেন এই পরিচালক। ছবিটি প্রযোজনা করছেন সেলিম খান।
সানি লিওনাকে আইটেম গানে পারর্ফম করা প্রসঙ্গে প্রযোজক সেলিম খান জানান, সানি লিওন হলে আমার ছবির প্রচারণা বাড়বে অনেক। দর্শকও আকৃষ্ট হবে। মুম্বাইয়ের ছবিতে সানি যে ধরনের পোশাক পরে থাকেন, আমরা তেমন পোশাক পরাব না। শালীনতা বজায় রেখেই গানের দৃশ্যায়ন করব। এ সপ্তাহেই কলকাতা যাবেন শাকিব। সানির সঙ্গে যোগাযোগ করার জন্য তাকেই দায়িত্ব দিয়েছি। আমি বাজেট নিয়ে ভাবছি না, ভাবছি কিভাবে দর্শককে হলে টেনে আনা যায়।
এ নিয়ে একটি অনলাইন সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়েছে। তবে বিষয়টিকে ফাঁকা আওয়াজ বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট কেউ কেউ। এর আগেও একাধিক চলচ্চিত্র পরিচালক সানি লিওনকে ঢালিউডের চলচ্চিত্রে অভিনয় করানোর ঘোষণা দিয়েছিলেন। পরে দেখা যায়, সানি লিওনের সঙ্গে যোগাযোগ করতেই তারা ব্যর্থ হয়েছেন। এখন দেখার বিষয় হলো সানি লিওনকে দিয়ে আইটেম গানে পারর্ফম করতে পারে কিনা?

মন্তব্য করুন

উত্তর দিন